শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:৩৬

এক মাসে ২ কোটি মানুষের সঙ্গী সোনালীনিউজ

ঢাকা: দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে সোনালীনিউজের মাল্টিমিডিয়া টিম। একের পর এক ভাইরাল ভিডিও উপহার দিয়ে এরইমধ্যে দর্শকের হৃদয়ে স্থান করে নিয়েছে প্রতিষ্ঠানটি।

‘সংবাদে সমৃদ্ধ…বিশ্বজুড়ে সোনালী স্বপ্ন’ এই স্লোগানকে বুকে ধারণ করে দীর্ঘ ৮ বছর ধরে দায়িত্বের সঙ্গে কাজ করে যাচ্ছে অনলাইন নিউজ পোর্টাল সোনালীনিউজ। প্রতিষ্ঠানটির মাল্টিমিডিয়া বিভাগের যাত্রা শুরু মাত্র ৮ মাস আগে। এই স্বল্প সময়ের মধ্যে বিপুল জনপ্রিয়তা অর্জনের পেছনে ঘাম ঝরেছে প্রতিটি কর্মীর।

সফলতার ধারাবাহিকতায় গত এক মাসে (মার্চ) ফেসবুক পেজ  এবং ইউটিউবে বাংলাদেশসহ বিশ্বের প্রায় ২০ মিলিয়ন (২ কোটি) মানুষ সোনালীনিউজের ভিডিও দেখেছেন। অসংখ্য ভিডিও রয়েছে যেগুলো ১-১৫ মিলিয়ন পর্যন্ত ভিউ হয়েছে।

সোনালীনিউজের প্রতি দর্শক-শুভানুধ্যায়ীদের এই ভালোবাসা কখনো ভোলার নয়।এই আনন্দঘন মুহূর্তে দেশ-বিদেশে ছড়িয়ে থাকা আমাদের লক্ষ-কোটি দর্শক শ্রোতাকে জানাচ্ছি প্রাণঢালা অভিনন্দন।

একঝাঁক উদীয়মান-তরুণ সংবাদকর্মী নিয়ে গঠিত মাল্টিমিডিয়া টিমের দায়িত্বে রয়েছেন মোসাদ্দেক বিল্লাহ সুজন (ডিজিটাল ইনচার্য)। তার সঠিক নেতৃত্ব এবং সম্পাদক মো. তাজুল ইসলামের দিক নির্দেশনায় সামনের দিকে আরও ভালো করার প্রত্যয় নিয়ে এগিয়ে যাচ্ছে সোনালীনিউজ।

© Alright Reserved 2020, The Morning Telegraph