বৃহস্পতিবার ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ বিকাল ৫:২৭

ফোর মার্ডারের ঘটনায় মামলা

সাতক্ষীরা: কলারোয়া উপজেলার খলসি গ্রামে একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার পর অজ্ঞাতদের আসামি করে কলারোয়া থানায় মামলাটি করা হয়। মামলার বাদী নিহত শাহিনুর রহমানের শ্বাশুড়ি।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারান চন্দ্র পাল বলেন, এটি যে পরিকল্পিত হত্যাকাণ্ড তাতে কোনো সন্দেহ নেই। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ-সিআইডিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব ইউনিট কাজ করছে।

তিনি বলেন, নৃশংস এ হত্যার ঘটনায় নিহত শাহিনুর রহমানের শ্বাশুড়ি বাদী হয়ে মামলা করেছেন। মামলার আসামি করা হয়েছে অজ্ঞাতনামা ব্যক্তিদের। সিআইডি পুলিশ মামলাটি তদন্ত করছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার ভোররাতে খলসি গ্রামের শাহজাহান আলীর ছেলে মাছের ঘের ব্যবসায়ী শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিমকে (৬) ঘরের মধ্যে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। ছয় মাস বয়সী অপর শিশু মারিয়াকে মায়ের লাশের পাশে রেখে যায় হত্যাকারীরা।

দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শন করে পরিবারে জীবিত থাকা শিশু মারিয়ার সার্বিক দায়িত্ব দেন সাতক্ষীরার জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল।

© Alright Reserved 2020, The Morning Telegraph