সোমবার ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ দুপুর ১:১৪

সালমান খানের প্রতিদিনের আয় সাড়ে ২০ কোটি!

Salman Khan

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। এবার শো’টির ১৪তম সিজন অনুষ্ঠিত হবে। এরইমধ্যে জানা গেছে আসছে অক্টোবরেই ‘বিগ বস’ নিয়ে ভক্তদের মাঝে ফিরে আসছেন সালমান খান।

প্রতিবারের মতো এবারেও অনেক চমক দেবেন তিনি। সেইসঙ্গে পারিশ্রমিক নিয়েও যথারীতি চমক থাকছে। বলিউড হাঙ্গামা তাদের একটি প্রতিবেদনে প্রকাশ করেছে ‘বিগ বস’- এর ১৪তম সিজনের জন্য ২৫০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন সালমান খান যা কিনা ভারতের ছোট পর্দার জন্য সর্বোচ্চ পারিশ্রমিকের রেকর্ড।

করোনার লকাডাউনে ফার্ম হাউসে থাকাকালীন অবস্থাতেই বিগ বস নিয়ে ফেরার কথা জানান দিয়েছিলেন সালমান। বিগ বসের একটি টিজারও প্রকাশিত হয়েছে। সেখানে দেখা গিয়েছিল কৃষকের ভূমিকায় ট্রাক্টর চালাচ্ছেন দাবাং’খ্যাত এই অভিনেতা। এরপর থেকেই ভক্তবৃন্দের মাঝে আলোচনায় চলে আসেন তিনি।

লকডাউন শেষে ‘রাধে’, ‘টাইগার ৩’ সিনেমার শুটিংয়েও ব্যস্ত হয়ে উঠবেন সালমান। আর ‘বিগ বস-এর জন্য প্রতি সপ্তাহে ১ দিন করে শুটিং করবেন। একদিনে দুটি করে পর্ব শেষ করবেন তিনি। ২৫০ কোটি পারিশ্রমিকের হিসেবে ২৪ পর্বের জন্য প্রতিদিন ‘বিগ বস’- এর শুটিংয়ে তিনি পাবেন ২০ কোটি ৫০ লাখ রুপি।

তবে বিগ বসের অ্যাওয়ার্ড দেয়ার শুটিংয়ের দিনেও থাকতে হবে সালমানের। ফাইনাল পর্বের জন্যও আলাদা করে পারিশ্রমিক পাওয়ার কথা রয়েছে।

© Alright Reserved 2020, The Morning Telegraph